তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড রেলওয়ে স্টেশান মাস্টারের বিদায় অনুষ্ঠান

নান্দাইল রোড রেলওয়ে স্টেশান মাস্টারের বিদায় অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২১ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ মিনহাজ উদ্দিন তালুকদারের অবসর জনিত কারণে শুক্রবার রেলওয়ে মসজিদ কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়।

রেলওয়ে মসজিদ কমিটির নব-মনোনীত সভাপতি প্রধান শিক্ষক ও নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিনুল ইসলাম আনজুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায়ী সভায় বক্তব্য রাখেন চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া, নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রখ্যাত আলেম মাও: মতিউর রহমান, বিশিষ্ট আলেম মাও: শফিক বিন হুসাইন প্রমুখ।

মসজিদ কমিটির সেক্রেটারী মোঃ আব্দুর রাজ্জাক ভূইঁয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নান্দাইল সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু সহ এলাকার সর্বস্থরের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্টেশন মাস্টার মিনহাজ উদ্দিন তালুকদার এই স্টেশানে চাকুরী জীবনে ৩বারে প্রায় ৯বছর এই স্থানে কর্মরত ছিলেন। তিনি এলাকাবাসীর সহযোগীতায় নান্দাইল রোড রেলওয়ে জামে মসজিদ নিমার্ণে বিশেষ ভূমিকা পালন করেন। মসজিদ কমিটির পক্ষ থেকে তাঁকে ধর্মীয় উপহার প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই