তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গাভীর কৃত্রিম প্রজনন বিষয়ে মতবিনময়

তজুমদ্দিনে গাভীর কৃত্রিম প্রজনন ট্র্যাকিং সিস্টেম বিষয়ে মতবিনময় সভা
[ভালুকা ডট কম : ২০ জুন]
তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ বিভাগের আয়োজনে ভোলার তজুমদ্দিনে জনপ্রশাসন পদক ২০১৯ এর জন্য প্রাথমিকভাবে বাছাইকৃত “গাভীর কৃত্রিম প্রজনন ট্র্যাকিং সিস্টেম” সম্পর্কে স্থানীয় গন্যমান্য ব্যক্তি, জনপ্রতিনিধি, সুবিধাভোগী ও সাংবাদিকগণের সহিত মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ হলরুমে তজুমদ্দিনে উপজেলা নির্বাহি কর্মকর্তা (অ.দা) হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মোঃ মজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন, জনপ্রশান মন্ত্রণালয়ের উপ-সচিব সিদ্ধার্থ শংকর কুন্ডু, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ’লীগ সভাপতি ও চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর, মহিলা ভাইসচেয়ারম্যান ফাতেমা বেগম সাজু, ভেটেনারী সার্জন ডা. সাইফুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই