তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মামলা তুলে নিতে বাদী ও স্বাক্ষীদেরকে হুমকি

নান্দাইলে মামলা তুলে নিতে বাদী ও স্বাক্ষীদেরকে খুন করার হুমকি
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে মামলার আসামীরা বিজ্ঞ কোর্ট থেকে জামিনে এসে মামলার বাদী ও স্বাক্ষীগণকে খুন করার হুমকি দেওয়ায় বাদী নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়রী নথিভূক্ত করেছে। ডায়রী নং ৫২২ তারিখ-১১-০৪-২০১৯ইং।

থানায় নথিভূক্ত ডায়রী ও বাদীর অভিযোগ থেকে জানা গেছে, নান্দাইল উপজেলার ৬নং রাজগাতী ইউনিয়নের ধীতপুর বড়াইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছের পুত্র মোঃ মাজাহারুল ইসলাম জমি সংক্রান্ত ঘটনায় মারামারি হলে তিনি বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ধীতপুর বড়াইল গ্রামের মোঃ আঃ গনির পুত্র সেনা মিয়া, মৃত হাফিজ আলীর পুত্র আশরাফ উদ্দিন বকুল ও রতন মিয়া এবং রতন মিয়ার পুত্র রাজু মিয়া ও বাচ্চু মিয়ার পুত্র আঙ্গুর মিয়া সহ অজ্ঞাত ২/৩জনের নামে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ১৬। ধারা পেনাল কোড ১৮৬০ এর ১৪৩/৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬/১১৪ দ:বি।

মামলা দায়ের পর থেকে মামলার আসামীরা বাদী মোঃ মাজাহারুল ইসলাম সহ স্বাক্ষীগণকে থানা থেকে মামলা তুলে নেবার জন্য প্রকাশ্যে বিভিন্ন ধরনের হুকমী দিয়ে যাচ্ছে। এমনকি থানা থেকে মামলা তুলে নেওয়া না হলে মামলার বাদী ও স্বাক্ষীগণকে খুন করার হুমকী দিচ্ছে। বর্তমানে উক্ত মামলার আসামীদের এধরনের হুমকীতে মামলার বাদী ও স্বাক্ষীরা তাদের পরিবার পরিজন নিয়ে আতংকের মধ্যে দিনযাপন করছে বলে মামলার বাদী মাজাহারুল ইসলাম অভিযোগে উল্লেখ করেন। এব্যাপারে মামলার বাদী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মাজাহারুল পুলিশ প্রশাসনের উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই