তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন এর মত বিনিময়

যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে) এর শার্শা ইউনিট গঠনে মত বিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ জুন]
যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে) এর শার্শা উপজেলা ইউনিট গঠন উপলক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে নাভারনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে) এর কার্যনির্বাহী কমিটির সদস্য মনিরুল ইসলাম মনি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক ওসমান গনি, আসাদুর রহমান, আব্দুর রহমান, শহিদুল ইসলাম, আহম্মাদ আলী, ইসমাইল হোসেন, আসাদুজ্জামান নয়ন, জয়নাল আবেদীন, মিলন কবীর, এবিএম রনি, সেলিম আহমেদ, সেলিম হোসেন আশা, মাহবুব আলম শাহিন, নজরুল ইসলাম, ইকরামুল ইসলাম, খোরশেদ আলম প্রমুখ।

সভায় আগামী ৭দিনের মধ্যে যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন  (জেডিইউজে)’র শার্শা উপজেলা ইউনিট গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। মতবিনিময় সভায় সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য আহবান জানানো হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই