তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষে আহত ১০

রায়গঞ্জে জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষে আহত ১০
[ভালুকা ডট কম : ০১ জুন]
রায়গঞ্জে জমি নিয়ে সংঘর্ষে, উভয় পক্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার ধানগড়া ইউনিয়নের রৌহা গ্রামে ওয়ার্ড আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এস.এম মাসুদ রানা মাষ্টার ও থানা কৃষকলীগের নেতা ফরহাদ আলী গংয়ের সাথে এই সংঘর্ষের ঘটনা ঘটে ।

সরেজমিনে গিয়ে জানা যায়, বাড়ির সীমানা ও জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে উভয়পক্ষে বিরোধ চলে আসছিল। এতে মাসুদরানা মাস্টার একটি বাটোয়ারা মোকদ্দমায় (বাটোয়ারা-৭৩/২০১৬) চূড়ান্ত ডিক্রী প্রাপ্ত হন। গত ২৮ এপ্রিল কোর্টের দায়িত্বপ্রাপ্ত এ্যাডভোকেট কশিনার মোঃ সিরাজুল ইসলাম সরেজমিন উপস্থিত থেকে মাসুদরানা মাস্টারকে তার ডিক্রী প্রাপ্ত জমির অংশ মাপ-জরিপমূলে সর্ব সমক্ষে বুঝিয়ে দেন। ডিক্রী প্রাপ্ত জমি হলো- রৌহা মৌজার আর এস ১৮৩ খতিয়ানের ১৬৯৮ দাগের ২১.২৫শতক, ও দক্ষিণাশে রাস্তার জন্য .৭৫ শতক, আর এস ১৭২০ দাগের ১০ শতকসহ মোট ৩২ শতক। সকালে উল্লিখিত রাস্তার জায়গায় মাটি ভরাটের কাজ করতে গেলে ফরহাদ গং বাধা দেয়ায় এই সংঘর্ষের সূত্রপাত হয়।

সংঘর্ষে ফরহাদ আলীর পক্ষের- ফরহাদ আলী (৩৮), স্ত্রী মুন্নী খাতুন (৩২), মেয়ে ফারজানা (১১), মাতা সবুরা বেগম(৬০), ভাবী হামিদা(৩০), ভাই বেলাল হোসেন (৩৫), ভাতিজা হানিফ (১৮) ও স্ত্রী কন্যাসহ ৭ জন আহত হয়। অপর পক্ষে মাসুদরানা মাষ্টার (৫০), ছেলে এস. এম মিজানুর রহমান (২৮), অন্তঃসত্তা মেয়ে মেরিনা আক্তার (২৬) আহত হয়। আহত মিজানুর রহমানকে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল এবং ফরহাদ গ্রুপের ৭ জনকে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাসুদরানা মাস্টার সাংবাদিকদের জানান-ঘটনার পর ফরহাদ গ্রুপের লোকজন বাড়িতে চড়্ওা হলে ভয়ে বাড়ির মহিলারা বাড়ি ছেড়ে নিরাপদ স্থানে চলে যায়।

রায়গঞ্জ থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে মাসুদ রানা মাষ্টারের বাড়িতে কাউকে না পেয়ে ২টি মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে এসেছে বলে ওসি পঞ্চনন্দ সরকার জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষে পাল্টাপাল্টি মামলার প্রস্তুতি চলছিল। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই