তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শহীদ জিয়া’র শাহাদাত বার্ষিকী পালিত

নান্দাইলে শহীদ জিয়া’র শাহাদাত বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩১ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা বিএনপি ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্দ্যোগে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, আধুনিক বাংলাদেশের রূপকার, বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৩৮তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বিএনপি’র অস্থায়ী কার্যালয় নান্দাইল পৌরসভাস্থ ঝালুয়া চৌধুরী এমএন হাউজে মিলাদ মাহফিল, দোয়া ও ইফতারের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি’র আহ্বায়ক সাবেক এমপি খুররম খান চৌধুরী, উক্ত মিলাদ, দোয়া ও ইফতার অনুষ্ঠানে নান্দাইল পৌর সভা সহ উপজেলার ১৩টি ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মী সহ সূধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সহ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের শাইলধরা বাজারে বৃহস্পতিবার পৃথক ভাবে শহীদ জিয়ার ৩৮তম শাহাদাত বাষির্র্কী উপলক্ষে আলোচনা  সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নান্দাইল উপজেলা তৃণমূল পর্যায়ের বিএনপি উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাবেক ছাত্র নেতা এমডি মামুন বিন আবদুল মান্নান।

সাবেক উপজেলা যুবদল নেতা আব্দুল মান্নানের সভাপতিত্বে ইফতারপূর্ব প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতান্ত্রিক দল। দলটি দেশ ও জনগণের স্বপক্ষে কাজ করে। এছাড়া তিনি জিয়াউর রহমানের রাজনৈতিক জীবনের বিভিন্ন স্মৃতিচারণ সহ উনার মাগফেরাত কামনা করেন এবং তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান।

পরে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম খান মনি, হাবিবুর রহমান বেকুল,কাজী আনোয়ার হোসেন, আবদুল আলী, মন্জুর রহমান ভূইয়া, সাইফুল আলম লিটন, সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান, আরজু, জিয়াউর রহমান আকন্দ সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই