তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাইকেল ট্রাকের মুখোমুখি সংঘর্ষ আহত-৪

ভালুকায় সাইকেল ট্রাকের মুখোমুখি সংঘর্ষ আহত-৪
[ভালুকা ডট কম : ২৩ মে]
বৃহস্পতিবার বিকালে ভালুকা-বিরুনীয়া সড়কের জলিলের খাল নামকস্থানে ট্রাকের সাথে দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪বন্ধু গুরুতর আহত হয়েছে। তাদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় প্রেরণ করা হয়েছে। ঘটনাটি নিশ্চত করেছেন ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানায়,ঘটনার সময় দুটি মটর সাইকেল দিয়ে ৪বন্ধু প্রতিযোগীতা করে ভালুকার দিকে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা পাঙ্গাসের ড্রাম বোঝাই একটি ট্রাক (ঢাকাা-মোট্রা-১২-১৩৫৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে একটি মটর সাইকেল ছিটকে পড়ে যায় অপর মটর সাইকের ট্রাকের সাথে আটকে যায়। স্থানীয় লোকজন আহত একজনকে ট্রাকের নিচ থেকে ছিন্নবিন্ন অবস্থায় উদ্ধার করে। বাকী ৩জনকেই গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হলেন ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা শামছুদ্দিনের ছেলে মেহদী(২০),মাসুদ মিয়ার ছেলে তানজিম(১৮), সোরহাব উদ্দিনের ছেলে সোহাগ(১৫) ও ৪নং ওয়ার্ডের সুরুজ মিয়ার ছেলে নয়ন(১৮)।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তরত চিকিৎসক জানান,আহত ৪জনের অবস্থা আশঙ্কা জনক। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে(মচিমহা) প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই