তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত

গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত
[ভালুকা ডট কম : ২২ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শাহবাজপুর গ্রামে বুধবার (২২ মে) বিকেল ৪ টার দিকে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ আলাল (২৮) গংদের হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন শাহবাজপুর গ্রামের মৃত মাতাব উদ্দিনের ছেলে শাহজাহান (৪৫), তার স্ত্রী নাদিরা (৩৫), ছেলে এইচএসসি’র ছাত্র রাকিবুল (১৭) ও মেয়ে ১০ম শ্রেণীর ছাত্রী মীম (১৫)। এ হামলায় গুরুতর রক্তাত্ব জখমী শাহজাহানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও আহত অন্য ৩ জনকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত নাদিরা জানান, একই গ্রামের প্রতিবেশী মৃত মুন্নাফ আলীর ছেলে আলাল গংদের সাথে তাদের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে কিছুদিন পূর্বে আলাল তার ছেলে রাকিবুলের কাছে চাঁদাও দাবি করেছিল। ঘটনারদিন বিকেলে রাকিবুল বাড়ির সামনে রাস্তার পাশে ঝড়ে ভেঙ্গে পড়া গাছের ডাল কাটছিলেন। এসময় রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন আলাল। মাথায় গাছের ডাল পড়ার সম্ভাবনা থাকায় তখন আলালকে রাস্তা থেকে নেমে পার্শ্ববর্তী ক্ষেত দিয়ে যাওয়ার কথা বলেন রাকিবুল। এতে আলাল ক্ষিপ্ত হয়ে বাই সাইকেলের চেইন দিয়ে পিঠিয়ে আহত করে রাকিবুলকে।

এসময় ছেলেকে রক্ষা করতে আসলে নাদিরা ও তার মেয়ে মীমকেও মারধর করে আলাল। এর ৩০ মিনিট পর নাদিরার স্বামী শাহজাহান গৌরীপুর শহর থেকে বাড়িতে আসা মাত্রই আলাল ও তার ভাই হলু মিয়া (৩০), জামাল উদ্দিন (৪৫), মৃত শাহজাহানের ছেলে রমজান (২৪), রফিকুলসহ আরো কয়েকজন ২য় দফায় সশস্ত্র হামলা চালায় তাদের বাড়িতে। এসময় রামদা দিয়ে কুপিয়ে শাহজাহানের মাথায় রক্তাক্ত জখমসহ এলোপাতারীভাবে পিঠিয়ে ডান হাত ভেঙ্গে দেয় হামলাকারীরা। স্বামীকে রক্ষা করতে আসলে ২য় দফায় আবার তাদেরকে মারধর করা হয়।এ হামলার ঘটনায় প্রতিপক্ষ আলালের মন্তব্য জানা সম্ভব হয়নি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই