তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আন্তঃজেলা ডাকাত দলের ৬সদস্য গ্রেফতার

ভালুকায় প্রাইভেটকার সহ আন্তঃজেলা ডাকাত দলের ৬সদস্য গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৪ মে]
সোমবার দিবা গত রাতে ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে একটি প্রাইভেটকার সহ ভালুকা মডেল থানা পুলিশ আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা  দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানাযায়, ভালুকা মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের চন্দ্রপাড়া খানকা শরীফগামী একটি রাস্তায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন। এ সংবাদের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে নম্বর বিহীন একটি প্রাইভেটকার সহ আটক করেন। ওই সময় ডাকাতদলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলো, ময়মনসিংহে নান্দাইল উপজেলার মমিন মিয়া(৪৫),ভালুকা উপজেলা পাচগাঁও গ্রামের জলিল ডাকাত(৩২),হবিরবাড়ি গ্রামের মানিক মিয়া(৩৫), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহজাহান ওরফে হবি(৪২),কিশোরগঞ্জ জেলার বাজিতপূর উপজেলার সারোয়ার ওরফে ফারুক(২৮) ও শেরপূর জেলার নালিতাবাড়ি উপজেলার মান্নান ওরফে মান্না(৩০)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা(মামলা নং ২৩৬) দায়ের করেছে।মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ভালুকা মডেল থানার এসআই কে এম মনিরুজ্জামান জানান, আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য কে গ্রেফতারের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। মমিন,জলিল,মানিক ও শাহজাহানের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই