তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল বাজার ব্যবসায়ী সমিতির ইফতার দোয়া

ত্রিশাল বাজার ব্যবসায়ী সমিতির ইফতার দোয়া
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের ত্রিশাল বাজার ব্যবসায়ি পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলহাজ আব্দুল আজিজের মৃত্যূতে ব্যবসায়ি কমিটির আয়োজনে ও পৌর মেয়র এবিএম আনিছুজ্জামানের সার্বিক সহযোগীতায় আলোচনা সভা  দোয়া ইফতার মাহফিল সোমবার বিকেলে চাঊল মহলে অনুষ্ঠিত হয়।

বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সরকারের পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা  আলহাজ আব্দুল মতিন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ জয়নাল আবেদীন,পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান, উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির,জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ,নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুুুুল কালাম প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই