তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সহপাঠির বিরুদ্ধে তরুণীকে ধর্ষণের অভিযোগ

সখীপুরে সহপাঠির বিরুদ্ধে তরুণীকে ধর্ষণের অভিযোগ,থানায় মামলা
[ভালুকা ডট কম : ১০ মে]
টাঙ্গাইলের সখীপুরে সহপাঠীর বিরুদ্ধে এক তরুণীকে (১৫)দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ ওঠেছে। উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দেওবাড়ি চাকলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে একই গ্রামের জিন্নাহ মিয়ার ছেলে সহপাঠী সুমন আহমেদ (১৬)সহ চারজনকে আসামি করে  মামলা করেছেন ওই তরুণীর মামা।

মামলা সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষায় কৃতকার্য হওয়ার পর গত ৬ মে ওই তরুণী তার মামার বাড়ি উপজেলার বহেড়াতৈল গ্রামে বেড়াতে যান। ৭ মে ভোরবেলা ওই তরুণীকে ওই বাড়ির পাশ থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় সহপাঠী সুমন ও তার লোকজন। গত দুইদিন খোঁজাখুজির পর ৯ মে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে মোবাইল ফোনের সূত্রধরে সখীপুর পৌর এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ। এ সময় মেয়েটি তার সহপাঠী সুমনের বিরুদ্ধে অপহরণের পর তাকে জোরপূর্বক ধর্ষণের বিষয়টি জানায়।  পরে তার মামা বাদী হয়ে সহপাঠী সুমনসহ চারজনকে আসামি করে সখীপুর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

মামলার বাদী দোষীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন- মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক সুমনসহ অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই