তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্ত্রীকে স্বামীর ছুরিকাঘাত

কালিয়াকৈরে স্ত্রীকে স্বামীর ছুরিকাঘাত
[ভালুকা ডট কম : ০৯ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসাড়া এলাকায় স্বামীর ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন স্ত্রী সাথী বেগম। উপজেলার উলুসাড়া এলাকার কাজিমদ্দিনের ছেলে মজনু মিয়ার কলোনীর ভাড়াটিয়া আনোয়ার হোসেন তার স্ত্রীকে ছুরি দিয়ে আঘাত করে গুরুতর অবস্থায় রেখে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী ধাওয়া করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়,গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার রতনপুর লাদেন মার্কেট এলাকার মৃত জয়েন উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন(২৫),ঢাকা জেলার আশুলিয়া থানার ফাল্গুনি নিরিবিলি এলাকার আবুল হাওলাদারের মেয়ে সাথী বেগম ওরফে হালিমা(২০)কে বিবাহ করিয়া উপজেলার উলুসাড়া এলাকায় মজনু মিয়ার কলোনীতে একটি রোম ভাড়া নিয়ে স্বামী স্ত্রী বসবাস করে আসছিল।

বুধবার সন্ধ্যায় নিজ রোমে স্বামী স্ত্রীর মধ্যে পূর্বের পারিবারিক কলহের জেরে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী আনোয়ার স্ত্রী সাথী বেগমকে এলোপাতারী মারধর করতে থাকে। স্বামী আনোয়ার চাকু নিয়ে সাথীর পিঠের নীচে এলোপাতারী আঘাত করে। এসময় সাথীর ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে পালিয়ে যাওয়ার সময় আনোয়ার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং গুরুতর আহত অবস্থায় সাথী বেগমকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার আরও অবনতি হলে কর্তব্যরত ডাক্তার সাথী বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যাপারে কলোনীর মালিক মজনুমিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় আনোয়ার হোসেনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মো. আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই