তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে এক অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

সখীপুরে এক অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৯ মে]
টাঙ্গাইলের সখীপুরে গলায় ওড়না পেচানো অবস্থায় এক অজ্ঞাত যুবতীর (৩০) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার কাকড়জান ইউনিয়নের নয়াপাড়া পশ্চিম আরামবাগ এলাকার একটি সামাজিক বনানয়নের ভেতর থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে অজ্ঞাতনামে থানায় হত্যা মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্থানীয়রা কাকড়জান ইউনিয়নের নয়াপাড়া পশ্চিম আরামবাগ এলাকার একটি সামাজিক বনানয়নের ভেতর গলায় ওড়না পেচানো অবস্থায় এক অজ্ঞাত যুবতীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়।

সখীপুর থানার ওসি মো. আমির হোসেন বলেন- লাশের সুরতহাল দেথে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  হত্যাকারীরা বুধবার রাতে ওই যুবতীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বনের ভেতর ফেলে রেখে চলে যায়।  মেয়েটির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।  এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই