তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে রাবিতে মানববন্ধন

নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে রাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
সারাদেশে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। রোববার সকাল সাড়ে ১০ টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে ‘প্রথম আলো বন্ধুসভা’ ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এসময় ‘স্বাধীনতার পূর্ণতা চাই, নারীর প্রতি সুবিচার চাই, ধর্ষকদের শাস্তি চাই’ ‘আমার সাম্য আমার নীতি, নারীর প্রতি জাগুক প্রীতি’ ‘নুসরাত তনু আমার বোন, বিচার পেতে কতক্ষণ’ আমার বোন, আমার মা ধর্ষিতা হতে দেব না’ সহ মানববন্ধনে বিভিন্ন ধরণের প্ল্যাকার্ড নিয়ে অংশ নেয় শিক্ষার্থীরা।  

সংগঠনটির সভাপতি মাজহারুল ইসলাম বলেন, সম্প্রতি সারাদেশে নারী ও  শিশু নির্যাতন ব্যাপক আকারে ধারণ করেছে। যার প্রধান কারণ হচ্ছে বিচারহীনতার সংস্কৃতির চালু থাকা। তাই মা বোনদের ধর্ষণ থেকে রক্ষা পেতে যতই প্রভাবশালী হোক না কেন আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিতের দাবি জানান তিনি।   

সাবেক সভাপতি মোশাররফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন, সাবেক উপ-সাংগঠনিক সম্পাদক আরাফাত শাহীন, সহ-সভাপতি মহুয়া মিতু, যুগ্ম-সাধারণ সম্পাদক রিদম শাহরিয়ার, মানবসম্পদ বিষয়ক আশিকুর রহমান আশিক, নারী বিষয়ক সম্পাদক পাপিয়া খাতুন, অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মিথেন বিশ্বাস প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই