তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থীদের শপথ

নওগাঁয় উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থীদের শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁয় বিজয়ী প্রার্থীদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নওগাঁ সার্কিট হাউজে জেলা প্রশাসন এর আয়োজন করে। শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার মো: নূর-উর-রহমান।

এসময় নওগাঁর জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে জেলা পরিষদের প্রশাসক অ্যাড. ফজলে রাব্বী বকু, সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, ১৬ বিজিবির লেঃ কর্নেল মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি কামরুজ্জামানসহ জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ  উপস্থিত ছিলেন।

জেলার ১১টি উপজেলার আওয়ামীলীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থী সদর উপজেলার আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), আত্রাই উপজেলার এবাদুর রহমান প্রামাণিক, পত্নীতলা উপজেলার আব্দুল গাফ্ফার, মহাদেবপুর উপজেলার আহসান হাবীব, মান্দা উপজেলার স.ম জমিস উদ্দিন, নিয়ামতপুর উপজেলার ফরিদ আহমেদ, ধামইরহাট উপজেলার আজাহার আলী এবং স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে রাণীনগর উপজেলার আনোয়ার হোসেন হেলাল, পোরশা উপজেলার শাহ মঞ্জুর মোরশেদ চৌধূরী, বদলগাছী উপজেলার সামসুল আলম খান ও সাপাহার উপজেলার শাহজাহান হোসেনসহ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে শপথ পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার মো: নূর-উর-রহমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই