তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্কুল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রাণীনগরে স্কুল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
নওগাঁর রাণীনগরের পারইল ইউনিয়নের বিশিয়া উচ্চ বিদ্যালয়ের নতুন ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমানের সভাপতিত্বে ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ইসলাফিল আলমের ছেলে ইশতিয়াক আলম।নওগাঁ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ও নওগাঁ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এই ভবনটি নির্মাণ করছে।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, একডালা ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব বেলাল হোসেন, মোতাহার হোসেন প্রমুখ। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই