তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

গৌরীপুরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো পদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম এবং উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহম্মদ রবিউল ইসলামের নেতৃত্বে র‌্যালিতে অংশগ্রহন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহম্মদ শফিকুল ইসলাম খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার কামাল হোসেন, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক সরকার, গৌরীপুর পৌরসভার মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মালেকসহ হাসপাতালে বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই