তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বর্ষবরণে নান্দাইল উপজেলা প্রশাসনের মঙ্গল শোভাযাত্রা

বর্ষবরণে নান্দাইল উপজেলা প্রশাসনের মঙ্গল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষের প্রথম দিন ১লা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে এক মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় বাঙ্গালির ঐতিহ্য কোলায় একটি একটি বাংলা অক্ষরে বাংলা নববর্ষ ১৪২৬ লিখে বর্ষবরণ উদযাপিত হয়। পাশাপাশি ছোট ছোট কিশোর-কিশোরীদের নব বর-বধূ সাজিঁয়ে বাঙ্গালির এ দিবসটিকে সকলের মাঝে আরো উচ্ছাসিত করা হয়।

শোভাযাত্রায় নান্দাইল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা, নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের মাতা সাবেক সাংসদ মিসেস জাহানারা খানম, সহধর্মীনি জেবেকা নাঈয়ার তৃণা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. নাসির উদ্দিন সহ বিভিন্ন দফতর প্রধান কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এছাড়া উক্ত মঙ্গল শোভাযাত্রায় স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী সহ বিভিন্ন পেশাজীবির মানুষ অংশগ্রহন করেন।

মঙ্গল শোভাযাত্রাটি নান্দাইল উপজেলা সদরের বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নান্দাইল চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। উক্ত মাঠে নববর্ষ উদযাপন লক্ষ্যে বিভিন্ন ধরনের প্রায় অর্ধশতাধিক বৈশাখী স্টল রয়েছে। এতে বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও সহ রাজনৈতিক ব্যাক্তিরা স্টল বরাদ্দে অংশ নেন। বাংলা নববর্ষ উৎসবকে ঘিরে পান্তা ইলিশের পাশাপাশি বিভিন্ন ধরনের ভর্তা দিয়ে পান্তা সহ নানারকম মূখরোচক মিষ্টি জাতীয় খাবার পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই