তারিখ : ২১ জুন ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
 শার্শা উপজেলার বাগআঁচড়া বাগুড়ী নামক স্থানে ট্রাকের চাপায় লিটন আনছারী (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার সময় নাভারণ-সাতক্ষীরা সড়কের বাগুড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত লিটন আনছারী বাগআঁচড়া বাগুড়ী গ্রামের সিদ্দীক আনছারীর বড় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লিটন আনছারী প্রয়োজনীয় কাজে বেলতলা বাজারে যাচ্ছিল। এ সময় যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়ার বাগুড়ী মুড়ির মিল নামক স্থানে যশোর গামী একটি মুরগীর বাচ্ছা বাহী ট্রাক ( ঢাকা মেট্রো – ট – ১৫-১৭৪৯) একটি রিকশা ভ্যান অতিক্রমের সময় রাস্তার ডানে চাপ দেয়। এ সময় সাতক্ষীরা গামী মটর সাইকেলটি রাস্তার খাদে পড়ে গেলে মটর সাইকেল আরোহী রাস্তার উপর পড়ে যায়। মুহুত্বের মধ্যে ট্রাকটি মটর সাইকেল আরোহী লিটনের মাথার উপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল আরোহী লিটন আনছারী ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনা স্থলে যায়। পরে নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক টিটু ঘটনাস্থলে যেয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে। ততক্ষনে ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যায়।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন পলিটন মিয়া বলেন, এ ব্যাপারে একটি নিয়মিত মামলা হবে। এ ঘটনায় সাময়িক যান চলাচল বন্ধ হয়ে গেলেও নাভারণ হাই ওয়ে পুলিশের দল এসে যান চলাচল স্বাভাবিক করে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই