তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্ত্রীর হাতে ইয়াবা ব্যবসায়ী আটক

কালিয়াকৈরে স্ত্রীর হাতে ইয়াবা ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে এবার ক্ষুব্দ স্ত্রীর হাতে  ইয়াবা ব্যবসায়ী আটক হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার সকালে উপজেলার হরতকিতলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার হরতকিতলা গ্রামের আব্দুস সামাদের পুত্র মোঃ নুরু মিয়া (৩০) দীর্ঘদিন যাবৎ  অভিনব কায়দায় স্টার সিকারেটের ভিতর ইয়াবা ভরে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। স্ত্রী রেহেনা আক্তার বারবার চেষ্টা করেও স্বামীকে মাদক ব্যবসা থেকে ফেরাতে পারেনি । উপরন্তু মাদক ব্যবসায় বাঁধা দেওয়ার কারণে বারবার  স্বামীর সীমাহীন নির্যাতনের স্বীকার হয়েছেন স্ত্রী রেহানা। অবশেষে অনোন্যপায় হয়ে মঙ্গলবার সকালে এলাবাসীর সহায়তায় ৪০পিস ইয়াবাসহ স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্ত্রী রেহানা। এঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী নরুকে গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার ওসি মোঃ আলমীর হোসেন মজুমদার  বিষয়টি নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই