তারিখ : ২১ এপ্রিল ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়কে সবজি ফেলে কৃষকের প্রতিবাদ

নওগাঁয় সড়কে সবজি ফেলে কৃষকের প্রতিবাদ
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ক্ষতিগ্রস্থ সবজি চাষীদের ক্ষতিপূরনের দাবিতে নওগাঁর কীর্ত্তিপুর হাট এলাকায় শুক্রবার বিকেলে সড়কে সবজি ফেলে প্রতিবাদ করেছে ক্ষতিগ্রস্ত কৃষকরা ।কৃষক স্বার্থরক্ষা কমিটির ব্যানারে আয়োজিত এ প্রতিবাদ সভায় সঠিক বাজার মনিটরিং না থাকায় ফড়িয়া সিন্ডিকেট চক্র এসব বাজার নিয়ন্ত্রণ করে তাই ফসলের ন্যায্য দাম পাচ্ছেন না বলে কৃষকরা অভিযোগ করেন।

তারা বলেন নওগাঁর হাটগুলোতে পাতাকপি ও ফুলকপি মাত্র ২ টাকা পিসে বিক্রি করতে বাধ্য হচ্ছেন চাষিরা। এছাড়া অন্য সবজিরও ন্যায্য দামও মিলছে না।ক্ষেত-ফসলের ন্যায্য মূল্য নিশ্চিতের দাবিতে এসময় সভায় বক্তব্য রাখেন, জেলা বাসদের সমন্বয়ক জয়নাল আবেদিন মুকুল, কৃষক ক্ষেত মজুর সমিতির আহ্বায়ক এ্যাডভোকেট মহসীন রেজা, কৃষক আবুল হোসেন প্রমূখ ।পরে তারা নওগাঁ বদলগাছী সড়কে পাতা কপি ও ফুল কপি ছড়িয়ে প্রতিবাদ জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই