তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অপহরণের ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার

কালিয়াকৈরে অপহরণের ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে তিন বন্ধুকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে  সেই দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকেল গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুশরাফিকুর রহমান।

সংবাদ সম্মেলন সূত্রে জানা যায়, গত বুধবার বিকেল পাঁচটার দিকে তিন বন্ধুকে অপহরণ করে গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ব্যাক্তিগত গাড়ি নিয়ে ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুশরাফিকুর রহমানসহ ৬-৭ জন লোক। ওই তিন বন্ধুকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপহৃত রায়হান সরকার বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেছেন। ওই মামলায় কালিয়াকৈর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন ও মির্জাপুর থানার এএসআই মুশরাফিকুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করা হয়। পরে এএসআই আব্দুল্লাহ আল মামুন ও এএসআই মুশরাফিকুর রহমানকে গ্রেপ্তার করে কালিয়াকৈর থানা পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাতে ওই দুই পুলিশ কর্মকর্তাকে অপহরণের অভিযোগে প্রত্যাহার করে পুলিশের হেফাজতে রাখা হয়।

অপহরণের ঘটনার সঙ্গে পুলিশ জড়িত থাকার বিষয়ে শুক্রবার বিকেলে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) আমিনুল ইসলাম, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদারসহ গাজীপুর জেলা ও কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

সংবাদ সম্মেলনে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, অপরাধের সঙ্গে যে পুলিশ জড়িত থাকুক না কেন? কোন অবস্থাতেই তাকে ছাড় দেওয়া হবে না। অপহরণের ঘটনার সঙ্গে দুই পুলিশ কর্মকর্তার জড়িত থাকার প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে। অপহরণের অভিযোগে থানায় মামলা নেওয়া হয়েছে এবং তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই