তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পুলিশের তথ্য সংগ্রহ অভিযান

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে গৌরীপুরে পুলিশের তথ্য সংগ্রহ অভিযান
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গি তৎপরতা ও নাশকতা প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ স্থানীয় বাড়িওয়ালা এবং ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহের কাজ শুরু করেছেন।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশ দিনব্যাপি পৌর শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের মাঝে বিনামুল্যে তথ্য ফরম বিতরণ ও তথ্য সংগ্রহ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া জনসচেতনতা বাড়াতে শহর জুড়ে চলছে মাইকিং।

আব্দুল্লাহ আল মামুন জানান, জঙ্গীরা যাতে ভুল বা মিথ্যা তথ্য দিয়ে বাড়িভাড়া নিয়ে কেউ জঙ্গিবাদী তৎপরতা চালাতে না পারে সেজন্য পুলিশের উদ্যোগে বাড়িওয়ালাদের সচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে এই কার্যক্রম চালানো হচ্ছে। পুলিশ জনগনের বন্ধু আর জঙ্গিরা দেশ ও জাতির শত্রু। জঙ্গিদের বিনাশ করতেই পুলিশের এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান। এ লক্ষে থানা থেকে বিনামুল্যে ফরম সংগ্রহপূর্বক সঠিক তথ্য প্রদান করে পুলিশকে সহযোগিতার জন্য সকলের প্রতি অনুরোধ করেন তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই