তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ১৮ লক্ষ টাকার কৃষি উপকরণ বিতরণ

নান্দাইলে ১৩শ ৯০জন কৃষক ১৮ লক্ষ টাকার কৃষি উপকরণ পেলেন

[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ২০১৮-২০১৯ রবি মৌসুমে বোরো, গম, ভূট্টা, সরিষ্যা, চীনাবাদাম, খেসাড়ি, ফেলন খরিপ-১ মৌসুমে গ্রীষ্মকালীন মুগডাল, তিল চাষে ১৩শ ৯০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের প্রণোদনার লক্ষ্যে বিনামূল্যে প্রায় ১৮ লক্ষ টাকার বীজ ও সার বুধবার (১৪ই নভেম্বর) বিতরণ করা হয়েছে বলে নান্দাইল উপজেলা কৃষি অফিসার মো. নাসির উদ্দিন জানান।

ভূট্টা চাষী ১১শত ৫ জন, বোরো চাষী ২৫০জন ও সরিষ্যা চাষী ৩৫ জন। প্রত্যেক চাষীদের বীজ, ডিএপি সার ও এমওপি সার উপজেলা সদর কৃষি অফিস থেকে বিতরণ করা হয়। কৃষি অফিসার জানান, ইউনিয়ন কৃষি কমিটির মাধ্যমে (যার সভাপতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান) ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের তালিকা করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদের সামনে বিপুল সংখ্যক কৃষক উপস্থিত হয়ে লাইন দিয়ে কৃষি সামগ্রী নিতে দেখা গেছে।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই