তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন

নওগাঁয় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
“সাঁতার শিখি নিরাপদ জীবন গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলা প্রশাসক ও নাগরিক কমিটি নওগাঁর উদ্যোগে ও ডানা পার্কের আয়োজনে শিশুদের বিনামূল্যে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে নওগাঁর ভবানীপুরের ডানা পার্কের সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষনের উদ্বোধন করেন নওগাঁ জেলা প্রশাসক মো: মিজানুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ডানা পার্কের মালিক এম মাসুদ রানা, নাগরিক কমিটির সভাপতি এসএম আবু জাফর, সাধারন সম্পাদক খন্দকার রেজাউর রহমান (টুকু), কুটুমবাড়ী বিরিয়ানী ও ভাত ডেলিভারী সার্ভিসের মালিক শরিফুল ইসলাম প্রমুখ।

নাগরিক কমিটির সাধারন সম্পাদক খন্দকার রেজাউর রহমান (টুকু) বলেন বর্তমান সময়ের শিশুদের অনেকেই সাঁতার জানে না। কিন্তু সাঁতার মানুষের জন্য ব্যায়ামের মধ্যে একটি অন্যতম ব্যায়াম। সাঁতার জানলে পানিতে ডুবে মরে যাওয়ার কোন ভয় নেই। তাই আমাদের সবারই সাঁতার জানা খুবই প্রয়োজন। আর এরই প্রেক্ষিতে জেলা প্রশাসক মহোদয়ের উদ্যোগের কারণে আমরা এই সাঁতার প্রশিক্ষনের আয়োজন করেছি। যে কেউ এই প্রশিক্ষণে অংশ নিতে পারবে। প্রশিক্ষণ শেষে জেলা প্রশাসকের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই