তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পল্লীতে শনিবার গণসংযোগ কারেছেন গোলাম মোস্তফা

ভালুকার পল্লীতে শনিবার গণসংযোগ কারেছেন গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
১৫৬ ময়মনসিংহ-১১ (ভালুকা) নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাসী ভালুকা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক, জেলা শাখার সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করার জন্য তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, দেশ ও জাতীর অর্থনৈতিক মুক্তি অর্জনে ঐক্যবদ্ধ্য ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে।

তিনি বর্তমান সরকারের বিগত দিনের উন্নয়নের চিত্রতুলে ধরে মাঠ পর্যায়ে নৌকার পক্ষে ভোট প্রার্থানার জন্য নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন দেশের উন্নয়ন অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। শনিবার বিকালে ভালুকা উপজেলার ডাকাতিয়া বাজার ও ডাকাতিয়া চৌরাস্তা বাজারে নৌকার পক্ষে গণসংযোগ কালে দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

এসময় ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আশরাফ উদ্দিন মাষ্টার, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি হযরত আলী বিএ, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার হাজী বিল্লাল হোসেন, ইউপি সদস্য জামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বসির উদ্দিন আহম্মেদ, আব্দুল কাদির ও মুক্তিযোদ্ধা সন্তান রফিকুল ইসলাম নান্নু।

গণসংযোগকালে ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ছাড়াও বীব মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।এর আগে উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা বাটাজোর বি,এম উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের আবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক বিল্লাল হেসেন (৭৫)’র  নামাজে জানাজায় শরীক হন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই