তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ উত্তর জেলা জাতীয়তাবাদী নবীন দলের বিক্ষোভ মিছিল

বেগম জিয়ার মুক্তির দাবীতে-
ময়মনসিংহ উত্তর জেলা জাতীয়তাবাদী নবীন দলের বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও ষড়যন্ত্রমূলকভাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ বিএনপি’র নেতৃবৃন্দের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে ময়মনসিংহ উত্তর জেলা জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৯অক্টোবর) ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কের কানারামপুর নামক স্থানে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল ময়মনসিংহ উত্তর জেলা শাখার সভাপতি এডভোকেট মো: আশিক আহমেদ এর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদার, সাধারন সম্পাদক মো: সোহেল রানা, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো: রায়হানুল ইসলাম রাজু ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ আহমেদ আকন্দ প্রমুখ। উক্ত বিক্ষোভ মিছিলে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল ময়মনসিংহ উত্তর জেলা শাখার নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই