তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় আইনগত সহায়তা কর্মশালা অনুষ্ঠিত

পত্নীতলায় আইনগত সহায়তা কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা আইন ও বিচার বিভাগ- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় এর উদ্যোগে নওগাঁর পত্নীতলা উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনডিপি এর অর্থায়নে উপজেলা সভাকক্ষে শনিবার ইউনিয়ন কমিটি/ গ্রাম আদালত থেকে জেলা লিগ্যাল এইড কমিটিতে বিরোধ/ মামলা রেফারেল করার পদ্ধতি বিষয়ক রি-ফ্রেশার্স কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার জনপ্রতিনিধি এবং উপজেলা ও ইউনিয়ন আইন সহায়তা কমিটির সদস্যবর্গদের নিয়ে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা কেন্দ্রীয় কমিটির পরিচালক সিনিয়র জেলা জজ মোঃ জাফরোল হাসান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জেলা ও দায়রা জজ একেএম মহিদুল ইসলাম, জেলা লিগ্যাল এইড অফিসার মোঃ তাজউল ইসলাম, পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিউল ইসলাম। কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলার জনপ্রতিনিধি এবং উপজেলা ও ইউনিয়ন আইন সহায়তা কমিটির সদস্যবর্গ, জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

এসময় উন্মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথি উপরোক্ত বিষয়ে উপজেলার জনপ্রতিনিধি এবং উপজেলা ও ইউনিয়ন আইন সহায়তা কমিটির সদস্যবর্গদের কথা শোনেন এবং বাংলাদেশ সরকার কর্তৃক গরীব অসহায় সম্বলহীন মানুষদের আইনগত সহায়তা পাওয়ার পথ সুগম করার মিমিত্তে ইউনিয়ন লিগ্যাল এইড কমিটি কর্তৃক জেলা লিগ্যাল এইড কমিটি আইন সহায়তা প্রাপ্তির আবেদন রেফার করার পরামর্শ সহ  বিভিন্ন বিষয়ে আইনগত সুবিধা, অসুবিধা সম্পর্কে সু-পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানে সরকারের বিনা মূল্যে আইন সহায়তার উপর বিশেষ প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই