তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চন্দ্রায় ফ্লাইওভারের নির্মান কাজ পরিদর্শনে সেতু মন্ত্রী

কালিয়াকৈরে চন্দ্রায় ফ্লাইওভারের নির্মান কাজ পরিদর্শনে সেতু মন্ত্রী
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
কালিয়াকৈরের চন্দ্রায় ফ্লাইওভারের নির্মান কাজ পরিদর্শন করতে এসে সেতু মন্ত্রী বলেন ফ্লাইওভারের নব্বই শতাংশ কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। মূল ফ্লাইওভারের কাজ শেষ।বিভিন্ন জোটের নেতাদের বক্তব্যের ব্যাপারে মন্ত্রী বলেন তাদের গলাজুরি চাপাবাজি ছাড়া আর কিছুই নাই।রাস্তায় জনগনকে ডাক দিলেও জনগন সারাদিবেনা।

আন্দোলন কি জনগন ছাড়া চলবে আর তাদের ঐক্য ফ্রন্টের গোড়াতেই গলধ।শুরুতেই তারা করেছে বিদেশীদের দিয়ে জনগনের কাছে না গিয়ে ঐক্য ফ্রন্ট গেছ বিদেশীদের কাছে। ঐক্য ফ্রন্ট বিদেশীদের রাস্তায় আনতে চায় জনগনের আস্থা তাদের আছে বলে মনে হয় না।যদি জনগনের প্রতি তাদের আস্থা থাকতো তা হলে ঐক্যফ্রন্ট গঠনের পর প্রথম তারা সাক্ষাত করেছে বিদেশীদের সাথে।তারা জনগনের কোন সমাবেশে যায়নি।এর মধ্যদিয়ে প্রমানিত হয় এরা কতটা দেউলিয়া কতটা জনসমর্থিত। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী শুক্রবার বিকেলে চন্দ্রায় ফ্লাইওভার পরিদশনে এসে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক ইসহাক আলী, শাহাবুদ্দিন,সবুজ উদ্দিন প্রমুখ।

মন্ত্রী বলেন,এরা ভাল করেই জানে এরা দশবছর ধরে আন্দোলনের ডাকদিয়ে বারেবারে ব্যর্থ হয়েছে।পাবলিক এখন ইলেকশান মুডে আছে কেও এখন আন্দোলনের দিকে তাকিয়ে নেই সকল জনগন উৎসব মুখর পরিবেশে ভোটদেবে আশাকরে জনগন এখন নির্বাচন মুখী হয়ে পড়েছে।নির্বাচন মূখীজনগনকে ১৫/২০ দিনে আন্দোলন মুখী করা কিছুতেই সম্ভব না।যারা এ ধরনের অপপ্রয়াস করছে তারা বোকার স্বর্গে বাস করছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই