তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি অসাংবিধানিক ও অগ্রহণযোগ্য-বাণিজ্যমন্ত্রী

ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি অসাংবিধানিক ও অগ্রহণযোগ্য-বাণিজ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি অসাংবিধানিক ও অগ্রহণযোগ্য বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, সাজাপ্রাপ্ত আসামী ও বিএনপিকে নিয়ে ডা. কামালের সরকারবিরোধী ঐক্য ব্যর্থ হবে। আজ (শুক্রবার) দুপুরে রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বাংলাদেশ কোরিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টি আয়োজিত দ্বিতীয় শো-কেস কোরিয়া ২০১৮ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

দেশের বর্তমান উন্নয়ন ধারা ব্যাহত করতে ষড়যন্ত্র চলছে দাবি করে তিনি বলেন, নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করবে। আর নির্বাচন পরিচালনায় কমিশনকে সার্বিক সহযোগিতা দেবে সরকার। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনে এবং নির্বাচন কমিশনের পরিচালনায় জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিদেশিদের সঙ্গে বৈঠক করে কোনো লাভ হবে না উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, এক শ্রেণির লোক আছেন, যাদের কাজ হলো বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করা। দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, তাদের নেতৃত্ব দিচ্ছেন ড. কামাল হোসেন। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এর বাইরে যত দফায় দেন না কেন, যত কূটনীতিকের সঙ্গেই বৈঠক করেন না কেন, আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাব।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই