তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উন্নয়ন সংগ্রাম পরিষদের মানববন্ধন

গৌরীপুরে ছয় দফা দাবিতে উন্নয়ন সংগ্রাম পরিষদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে জনকল্যাণমূলক ছয়টি দাবিতে ‘গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ’ এর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার(১৮অক্টোবর) বিকালে উপজেলার কলতাপাড়া বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে গৌরীপুর-কলতাপাড়া রাস্তা প্রশস্থকরণ, উপজেলায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ,  কাঁচা বাজার সংস্কার, স্থানীয় ফ্যাক্টরিগুলোতে শ্রমিক হয়রানি বন্ধ ও বেতন বৃদ্ধি, মাদক ও জুয়া বন্ধ,  রাইছ মিল ও স্পিনিং মিলে বর্জ্য দূষণ ও জলাবদ্ধতা দূরীকরণের দাবি জানানো হয়।

সংগঠনের সহসভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সদস্য আমিনুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু,  গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, সিপিবির সাধারণ সম্পাদক হারুন আল বারী, সহকারি অধ্যাপক মোশারফ হোসেন সোহেল, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ বেগম, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, ডৌহাখলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম বাচ্চু, কলতাপাড়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান, আব্দুল হেকিম মাস্টার,  আব্দুস সালাম, আবুল কাইয়ুম তারা মিয়া, রহিমা খাতুন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই