তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দূর্গা পুজা পরিদর্শনে পুলিশ সুপার

ভালুকায় দূর্গা পুজা পরিদর্শনে পুলিশ সুপার
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহের জেলা পুলিশ সুপার আবিদ হাসান পিপিএম বৃহস্পতিবার সন্ধ্যায় ভালুকা সদরে কয়েকটি পূজা মন্ডব পরিদর্শন করেন।

উপজেলা কেন্দ্রীয় দূর্গা মন্দির (রায় বাড়ি) দূর্গা পূজা পরিদর্শনকালে জেলা পুলিশ সুপার পূজারী ও বক্তদের সাথে মতবিনিময়কালে বলেন, শান্তিপূর্ণভাবে দূর্গা পুজা উদ্যাপনে নিরাপত্তা বিধান করার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি সাম্প্রদায়িক সম্পৃতি বজায় রাখতে সকল ধর্মের মানুষের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা সম্পৃতির দৃষ্টান্ত স্থাপন করেছি।

এসময় ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল গফরগাঁও সার্কেলের সহকারি পুলিশ সুপার হায়দার আলী, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পিপিএম (বার), উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি মলয় কুমার নন্দী ও সাধারন সম্পাদক বাবু বীরেন রায় সহ হিন্দু ধর্মের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে পুলিশ সুপার ভালুকা বাজার হরিসভা দূর্গা মন্দিরে পূজা মন্ডব পরিদর্শন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই