তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ট্রলির চাপায় শিশুর মৃত্যু

হালুয়াঘাটে ট্রলির চাপায় শিশুর মৃত্যু,থানায় মামলা
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
হালুয়াঘাটে মরনঘাতি ট্রলির চাপায় জসিম উদ্দিন নামে ১২ বছরের এক শিশু প্রাণ হারিয়েছে। ২৪ সেপ্টেম্বর সোমবার সন্ধায় ১নং ভূবনকুড়া ইউনিয়নের বাঘাইতলা বাজারের পূর্ব পার্শ্বে ইন্তার ব্রীজ নামীয় স্থানে এ দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রলির মালিক বাঘাইতলা গ্রামের আব্দুল করিমের পুত্র মজিবর রহমান (৪৮) ও চালক উত্তর বাঘাইতলা গ্রামের জয়নাল আবেদিনের পুত্র সোহেল (১৯) কে আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন নিহতের পিতা মোস্তফা।

নিহত জসিমের পিতা মোস্তফা ওরফে কাজল বলেন, আমার ছেলেকে  বাঘাইতলা বাজার থেকে ট্রলিতে উঠাইয়া ট্রলি চালক হালুয়াঘাট নিয়ে আসে। অতঃপর ইটভর্তী করে হালুয়াঘাট থেকে ফিরার পথে ট্রলি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে শিশু জসিমকে চাপা দেয়। পরে হহালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শিশু জসিম মারা যায়।

জানা যায়, শিশু জসীম ঐ ট্রলির উপরই  ছিল। নিহত শিশুর পিতা মোস্তফা ট্রলির মালিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। আর এদিকে হালুয়াঘাটে একেরপর এক ট্রলি দূর্ঘটনায় প্রাণ হারিয়েছে বেশ কিছু শিশু। ইতিপূর্বে শাকুয়াই ও কুমুরিয়া সড়কেও এ ধরনের দূর্ঘটনা ঘটে। কিন্তু বারবার এ ধরনের দূর্ঘটনা ঘটার পরেও অবৈধ ট্রলির বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা আইন শৃঙ্খলা বাহিনী নেয়নি বলে সাধারন মানুষ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান।

মোস্তফা বলেন,যাদের পরোক্ষ সহযোগীতায় এই অবৈধ ট্রলি সড়কে চলাচল করে তাদের বিরুদ্ধে কর্তৃপক্ষ যেন জোড়ালো ব্যবস্থা গ্রহণ করে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই