তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা রাইস মিল মালিক সমিতির সভাপতির বক্তব্য

ভালুকা রাইস মিল মালিক সমিতির সভাপতির বক্তব্য
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
রবিবার বিকালে ভালুকা উপজেলা খাদ্য গোদামে উপজেলার বিভিন্ন রাইচ মিলের মালিকদের বরাদ্দকৃত চাল গোদামে সরবরাহ নিয়ে উপজেলা গোদাম কর্মকর্তা আবুল বাসারের সাথে সৃষ্ট ঘটনায় সিনহা অটো রাইস মিলের মালিক সিরাজুল ইসলামের বক্তব্য নিন্মরূপ-

অদ্য ০৯/০৯/২০১৮ইং তারিখ বিকালে ভালুকা উপজেলা খাদ্য গোদামে আমার নামিয় সিনহা আটো রাইস মিলের বরাদ্দকৃত ২২৯বস্তা  আতপ চাল যা (সদ্য ছাঁটাইকৃত) নিজস্ব পরিবহণ যোগে খাদ্য গোদামে নিয়ে আসি। খাদ্য কর্মকর্তা আবুল বাসার উনার বিধি মোতাবেক চালের নমুনা সংগ্রহ করে আপত্তি করেন। পরে এ বিষয় নিয়ে দুজনের মাঝে কথা কাটাকাটি হয়। আমার চাল শতভাগ মান সম্পন্ন থাকায় ট্রাক ভর্তি চাল গোদাম চত্বরে রেখে যাই। যা আগামীকাল (সোমবার ১০/০৯/২০১৮ইং) দিনের বেলা পরীক্ষা নিরীক্ষা করে খাদ্য গোদামে গোদামজাত করার জন্য। প্রসঙ্গ,ওসিএলএসডি সাহেবের সাথে আমার কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নিবেদক
মোঃ সিরাজুল ইসলাম
প্রোঃ- সিনহা আটো রাইস মিল।
সভাপতি
ভালুকা রাইস মিল মালিক সমিতি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই