তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি নাজিম উদ্দিনের ৪৬তম উঠান বৈঠক

গৌরীপুরে সরকারের উন্নয়ন প্রচারে এমপি নাজিম উদ্দিনের ৪৬তম উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার, আগামীদিনে জনপ্রত্যাশা বিষয়ক ও পুনরায় নৌকায় ভোট প্রার্থনায় রবিবার (১৯ আগস্ট) ময়মনসিংহের গৌরীপুরে খালিজুড়ী গ্রামে নারীদের সাথে ৪৬তম উঠান বৈঠক করেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।উল্লেখ্য ময়মনসিংহ-৩ তথা গৌরীপুর আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে তিনি এ উপজেলার গ্রামে গ্রামে নারীদের সাথে ধারাবাহিকভাবে উঠান বৈঠক করে যাচ্ছেন।

এটি তাঁর ৪৬তম উঠান বৈঠক। খালিজুড়ী গ্রামের স্থানীয় মোঃ আয়ূব আলীর বাড়ীতে অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরের সঞ্চালনায় উঠান বৈঠকে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন তাঁতীলীগ নেতা ডাঃ আজাহারুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক নেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হোসেন তালুকদার, মতিউর রহমান রফিক, আলমগীর হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সোহেল মিয়া, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ মুকতাদির খান তুষার প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই