তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আলোচনার মাধ্যমে সমাধান না করলে ভয়াবহ পরিণতি-নজরুল

আলোচনার মাধ্যমে সমাধান না করলে ভয়াবহ পরিণতি-নজরুল
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
রাজধানীতে এক অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান চলমান রাজনৈতিক সঙ্কট আলোচনার মাধ্যমে সমাধান না করলে ভয়াবহ পরিণতি হবে বলে জানিয়েছেন। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত এক প্রতিবাদ সভায় নজরুল ইসলাম খান আরো বলেন, বাংলাদেশের মানুষের ইচ্ছার প্রতিফলন যদি নির্বাচনে না হয়, তাহলে সেটা কোনো নির্বাচন নয়।

তিনি সরকারকে উদ্দেশ করে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই আলোচনার উদ্যোগ নিতে হবে। আলোচনার মাধ্যমে ফয়সালা করতে হবে। তারপরই নির্বাচনের ঘোষণা দিতে হবে। সংলাপ ছাড়া নির্বাচনের পথে গিয়ে কোনো ‘বিশৃঙ্খলা’ সৃষ্টি হলে এর দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে হুঁশিয়ারি দেন বিএনপি এই নেতা। আপনাদের সম্মানজনকভাবে বের হওয়ার একটাই পথ অবশিষ্ট আছে। আর সেটা হলো নিরপেক্ষ নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি এবং রাজবন্দীদের মুক্তি। অন্যথায় পরিণতি হবে ভয়াবহ।

তিনি বলেন, অনেকে বলেন আমরা নির্বাচনে যেতে চাচ্ছি না। যদি নির্বাচনে না যাই তবে খালেদা জিয়ার এতো মুক্তি চাইতে যাব কেন? তাকে সামনে রেখেই আমরা নির্বাচনে যাবো। তাই বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। আমরা নির্বাচনে যাব বলেই নিরপেক্ষ সরকার চাই। নির্বাচনে যাবো বলেই সংসদ ভেঙে দেয়ার দাবি জানাচ্ছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই