তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে চোরাই ৫ গরুসহ কসাই আটক

আদমদীঘিতে চোরাই ৫ গরুসহ কসাই আটক
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
বৃহস্পতিবার রাতে আদমদীঘি থানা পুলিশ চোরাই সন্দেহে ৫টি গরুসহ ইয়াাছিন আলী (৬২) নামের এক কসাইকে আটক করেছে। আটক ইয়াছিন আলী আদমদীঘির বড়আখিড়া সোনারপাড়া গ্রামের বয়তুল প্রামানিকের ছেলে। এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানাগেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে চোরাই গরু রয়েছে এমন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘির বড়আখিড়া সোনারপাড়া ইয়াছিন আলী নামের ওই কসাইয়ের বাড়ীতে অভিযান চালিয়ে চোরাই সন্দেহে ৫টি গরু উদ্ধার ও তাকে আটক করা হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুসা মিয়া জানান, ৫টির মধ্যে ৩টি গরুর মালিক মিলেছে অবশিষ্ট ২টি ওদেরই হতে পারে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহেদুজ্জামান সাংবাদিকদের জানান, এ ঘটনায় আরো অনুসন্ধান ও খতিয়ে দেখার পর মামলা রুজু করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই