তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক পৃথক শোক সভায় গোলাম মোস্তফা

ভালুকায় পৃথক পৃথক শোক সভায় গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বলেছেন বিএনপি দলীয় নেতাকর্মীরা আ.লীগে প্রবেশ করে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তা প্রতিহত করার জন্য ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার আহ্বান জানিয়ে দলীয় নেতাকর্মীদেরকে সতর্ক থাকতে বলেন।

গোলাম মোস্তফা বলেন উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয় ও আল কুদ্দুছ দাখিল মাদ্রাসায় শোক দিবসের কর্মসূচী পালন না করায় প্রতিষ্ঠান দু’টির কর্তৃপক্ষের প্রতি তীব্র নিন্দা জানিয়ে বলেন ঐ দু’টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ৫ কিলোমিটার দূরের আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন বিএনপির সভাপতির গনভোজে অংশ নেন। যা ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রত্যাক্ষান করেছে।

তিনি বর্তমান সরকারের গৃহীত উন্নয়ন প্রকল্প সমূহ মাঠ পর্যায়ে তুলে ধরার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। বৃহস্পতিবার ডাকাতিয়া ইউনিয়নের সোনাখাখি, মল্লিকবাড়ি বাজার, উথুরা স্কুল এন্ড কলেজ, মেদুয়ারী প্রাথমিক বিদ্যালয়, ভরাডোবা হাই স্কুল মাঠে, ধলিয়া স্কুল এন্ড কলেজ ও শান্তিগঞ্জ বাজারের দলীয় কার্যালয় চত্বরে পৃথক পৃথক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসব শোক সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, ভালুকা পৌর মেয়র ডা: এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, ডাকাতিয়া ইউনিয়ন আ.লীগ সাধারন সম্পাদক শামছুল হক মনির, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, উথুরা ইউনিয়ন আ.লীগ সভাপতি শামছুল হক চৌধুরী, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, মেদুয়ারী ইউনিয়ন আ.লীগের সভাপতি লোকমান হেকিম, সাধারন সম্পাদক আব্দুল মজিদ মাষ্টার, মল্লিকবাড়ি ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক বজেন দাস, মল্লিকবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম  আকরাম হোসাইন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভরাডোবা ইউনিয়ন আ.লীগ সভাপতি ওয়াজ উদ্দিন, সাধারন সম্পাদক মাহবুবুল আলম বাবুল, ধীতপুর ইউনিয়ন আ.লীগ সাধারন সম্পাদক লুৎফর রহমান খান, ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, আ.লীগ নেতা ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, হাজী রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন ও সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব।

এসব শোক সভা শেষে আ.লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে গনভোজের আয়োজন করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদাত বরণকরী সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই