তারিখ : ২০ আগস্ট ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার শহরের নওজোয়ান মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যোন্যের মধ্যে বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা লেঃ কর্নেল অবঃ আব্দুল লতিফ খান, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব নাজমুল হক সনি, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক এমপি রায়হান আকতার রনি, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম টুকু, আমিনুল হক বেলাল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শফিউল আজম টুটুল, সাংগঠনিক সম্পাদক দেওয়ান কামরুল আকতার নাহিদ, সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম পবলু, পৌর স্বেচ্ছাসেবক দলের  সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম গোলজারসহ প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও যুবদল, মহিলাদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বক্তরা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবী জানান।#



 






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই