তারিখ : ২৪ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রিকসা চালককের লাশ উদ্ধার

কালিয়াকৈরে রিকসা চালককের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
কালিয়াকৈর উপজেলার দক্ষিন মৌচাক এলাকায় গুলবার শেখ (৪৫) নামে এক রিকশা চালককের লাশ উদ্ধার করে মৌচাক ফাড়ি পুলিশ। এ সময় তার রিক্সাা লুট করে নেওয়া হয়েছে বলে জানা গেছে। শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহত হলেন, সিরাজগঞ্জ সদর থানার তেতুলিয়া গ্রামের বিশা শেখের ছেলে গুলবার শেখ।

জানা যায়, কালিয়াকৈর উপজেলার কলাবাধা এলাকায় আবু সুফিয়ানের বাড়ীতে ভাড়া থাকতো গুলবার শেখ। তিনি উপজেলার মৌচাক ষ্ট্যান্ড থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চালাতো। ধারনা করা হচ্ছে গত শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় ছিনতাইকারীরা মৌচাক এলাকা থেকে অটোরিকশা নিয়ে ছিনতাইকারীরা পেছন দিক থেকে রিকশা চালক গুলবারের মাথায় ভাড়ি কিছু দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে ছিনতাই কারীরা ব্যাটারি চালিত অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

পুলিশে খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই