তারিখ : ২০ আগস্ট ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষার্থীদের অভিযোগ প্রত্যাহার

গৌরীপুরে টিভিআই সুপারিনডেন্টডেন্টের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগ প্রত্যাহার
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর ট্রেক্্রটাইল ভোকেশনালের সুপারিনডেন্টডেন্ট মোজাম্মেল হকের বিরুদ্ধে শিক্ষামন্ত্রী বরাবরে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ১১ জুলাই গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম বরাবরে ২৫৮ জন শিক্ষার্থীর স্বাক্ষরিত এ বিষয়ে একটি আবেদন জমা দেয়া হয়েছে।

উক্ত আবেদনে উল্লেখ করা হয় যে, প্রতিষ্ঠানের সুপারিনডেন্টডেন্টের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির দায়েরকৃত অভিযোগ নিয়ে ইতিমধ্যে সুপারিনডেন্টডেন্ট মোজাম্মেল হক, অন্যান্য শিক্ষক ও সকল শিক্ষার্থীদের সমন্বয়ে একটি জরুরী আলোচনা সভার আয়োজন করে। উক্ত সভায় সুপারিনডেন্টডেন্ট তাদেরকে আশ্বস্থ করেন যে পরবর্তীতে এ প্রতিষ্ঠানে লেখাপড়ার সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করবেন এবং ভবিষ্যতে তিনি নিয়ম বর্হিভূত কোন অর্থ গ্রহন বা কার্যক্রম করবেন না।

উল্লেখ্য ওই সুপারিনডেন্টডেন্টের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগে তার অপসারনের দাবিতে ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা গত বুধবার (৪  জুলাই) ইউএনও’র মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেছিল। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই