তারিখ : ২০ আগস্ট ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
“স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যে তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর তজুমদ্দিনের বাস্তবায়নে ভোলার তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১৯ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা জালাল উদ্দিনের নেতৃত্বে একটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে কৃষি কর্মকর্তা মো .সাজ্জাদ তালুকদারের সভাপতিত্বে মৎস্য সপ্তাহের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা জালাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস.এন সাকিব, দারিদ্র বিমোচণ কর্মকর্তা বাবু মনোরঞ্জণ দে, একাডেমিক সুপারভাইজার রাশেদুল হাসান, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন। সফল মৎস্য চাষীদের মধ্যে বক্তৃতা করেন আল-আমীন, রফিকুল ইসলাম, আঃ আজিজ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের ঈমাম মাও: নাছরুল্যাহ। স্বাগত বক্তৃতা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা) আমির হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিধূ ভূষণ রায়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই