তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জেলা আ'লীগ নেতা হাজী রফিকের গণসংযোগ

ভালুকায় জেলা আ'লীগ নেতা হাজী রফিকের গণসংযোগ   
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বুধবার দিনভর সর্বস্তরের মানুষের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন ময়মনসিংহ জেলা আ'লীগ নেতা হাজী  রফিকুল ইসলাম । এসময় আ'লীগ, যুবলীগ.ছাত্রলীগ ওসহযোগী সংঘঠনের  শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হাজী  রফিকুল ইসলাম বলেন, সরকারের উন্নয়নের দূরদর্শী চিন্তাকে বাস্তবে রূপ দিতে ও ভিশন ২০২১ কে সফল করতে ও ডিজিটাল বাংলাদেশ গড়তে দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মীসহ উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করছি। তিনি আরোও বলেন এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, মন্দির, মাজার, স্কুল, কলেজ সহ সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা ও শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তি দিয়ে আসছি।

মরহুম পীরে কামেল মোস্তফা কামালের প্রতিষ্ঠিত বিরুনীয়া বাজারের আষাঢ়ি মেলায় মোস্তফা কামাল স্মারণে মিলাদ ও দোয়া মহফিলে তিনি অংশ গ্রহণ করেন। এসময় স্থানীয় ইউ.পি চেয়ারম্যান রেদুয়ান সারোয়ার রাব্বানী ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক রওনক শিহাব রাব্বানী খাজা সহ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।#   






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই