তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অস্ত্রের ভয় দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ

ভালুকায় অস্ত্রের ভয় দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ,বাড়ি পুড়ে ফেলার হুমকি
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
ভালুকা উপজেলার কাঠালী গ্রামে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করেছে এক স্কুল ছাত্রীকে। ঘটনাটি ঘটেছে মঙ্গবার বিকালে। ধর্ষকের বড় ভাই কর্তৃক ধর্ষিতার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি।

জানা যায়, স্থানীয় ৪২নং সরকারী কাঠালী বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী ওই গ্রামের মফিজ উদ্দিন মন্ডলের মেয়ে(১১) স্কুলের ক্লাশ শেষে বাড়ি ফেরার পথে একই গ্রামের সাবেক ইউ.পি মেম্বার আলী হায়দার খান সুরুজ এর বখাটে ছেলে রিয়ন (১৫) দুধ নিয়ে যাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ঘরের ভিতর আটক করে দা দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে ঘটনাটি তাঁর মাকে জানানোর পর বিকটিমকে নিয়ে ভালুকা মডেল থানায় আসে।

এ ঘটনায় ভালুকা ধর্ষিতার বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।মামলা নং ১৮। ধর্ষিতার পিতা থানায় মামলা করার পর ধর্ষকের বড় ভাই অয়ন(২২) মোবাইল ফোনে বাড়ি ঘর আগুন  দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি দেয়।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় মামলা নিয়ে আসামী গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই