তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কুকুরের কামড়ে আহত ৫

ভালুকায় কুকুরের কামড়ে আহত ৫
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
ভালুকা উপজেলায় পাগলা কুকুরের কামড়ে মঙ্গলবার সকালে দুই গ্রামের ৫জন আহত হয়েছেন। গুরুতর আহত ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সুত্রে জানাযায়, ঘটনার দিন সকালে উপজেলার মেহরাবাড়ি ও বাশিল গ্রামের মানুষ ঘর থেকে রাস্তায় বের হলে কয়েকজনকে পাগলা একটি কুকুর লাফিয়ে মুখ ও  মাথার মাঝে কামড়িয়ে তাদের রক্তাক্ত জখম করে। এতে ৫জনকে লোক আহত হয়।  আহতদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর ৪জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন,এফ,এম ডাইং মিলের সিকিউরিটি গার্ড আজিজুল হক(৫০),বাশিল গ্রামের  হারেছ(৫২), মেহরাবাড়ি গ্রামের আশরাফ উদ্দিন(৩৫),সাকিল(১৮) ও নজরুল ইসলাম (৩৮)। পরে স্থানীয় লোকজন কুকুরটিকে  লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে।

প্রত্যক্ষদর্শী আবু হানিফ জানায়, কুকুরের বেপরোয়া কামড়ের খবর এলাকায় ছড়িয়ে পড়লে মানুয়ের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়। এতে গ্রামের মানুষ একত্রিত হয়ে লাঠি দিয়ে পিটিয়ে কুকুরটিকে মেরে ফেলে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই