তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে তুলশীগঙ্গা নদী পরিষ্কার

নওগাঁয় স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে তুলশীগঙ্গা নদী পরিষ্কার
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
স্বাভাবিক পানি প্রবাহ ফেরাতে নওগাঁয় স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে তুলশীগঙ্গা নদী পরিষ্কারে নেমেছে স্থানীয়রা। সোমবার সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে অভিযান শুরু করেন তারা। নওগাঁর জেলা প্রশাসক মো: মিজানুর রহমান এই কর্মসূচীর উদ্বোধন করেন।

স্থানীয়রা জানান, তুলশীগঙ্গা নদীতে দীর্ঘদিন ধরে কচুড়িপানা জমাট বেঁধে থাকায়, নদীর স্বাভাবিক পানি প্রবাহ বন্ধ হয়ে পড়ে। কচুড়িপানাগুলো অপসারনে বোয়ালিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছানুল আল মামুনের উদ্যোগে স্থানীয় কয়েক’শ বাসিন্দা একত্রিত হয়ে স্বেচ্ছা শ্রমে উদ্বুদ্ধ হোন।

টানা তিন দিন স্বেচ্ছা শ্রম দিয়ে ১০ কিলোমিটার নদী পরিষ্কারের উদ্যোগ নিয়েছে বলে জানান চেয়ারম্যান হাছান আল মামুন (মামুন)। এ সময় এছাড়াও উপস্থিত ছিলেন সদর নির্বাহী কর্মকর্তা মোছা: মসতানজিদা পারভীন, জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, ইউনিয়ন পরিসদের সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই