তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত ২৭

তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত ২৭
[ভালুকা ডট কম : ২১ জুন]
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী নামকস্থানে বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনায় ২৭ জন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। জানা যায়, ঈদের ছুটি শেষে কর্মমুখী লোকজন ট্রাকে করে ফুলপুর থেকে ঢাকা যাচ্ছিলেন। ঢাকা-শেরপুর মহাসড়কের কাকনী অতিক্রম করার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ২৭ জনকে আহত হয় এদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আহতরা হলেন লিপি আক্তার (১৮), মামুন মিয়া (৩০), আমিনা খাতুন (৪৫), হালুয়াঘাট উপজেলার ভাট্টা গ্রামের আবুল কাসেমের ছেলে নয়ন (২৬), রাজিয়া (৪৬), এমদাদুল হক (১০), জিগারকান্দা গ্রামের অলিউলের ছেলে আশরাফুল আলম (২৫), আবুল কাসেম (৫০), নয়ন মিয়া (৩০), রামিম (৯), কাতুলি গ্রামের কাজিম উদ্দিনের ছেলে এখলাস উদ্দিন (৩০), জিগারকান্দা গ্রামের আশরাফুল আলমের স্ত্রী পারভীন আক্তার (২৫), বরই গ্রামের আক্রাম হোসেনের ছেলে রফিকুল ইসলাম (২৭), সালমা খাতুন (৪০), হালুয়াঘাট উপজেলার ধুরাইল গ্রামের অলিউলের স্ত্রী বিউটি আক্তার (৩৮), ধুরাইল গ্রামের অলিউলের ছেলে মাসুদ (১৯), অলিউল্লাহ (২২), নীরব (৯), ফুলপুর উপজেলার গুপ্তেরগাঁও গ্রামের আজিজুলের মেয়ে সুমি আক্তার (১০), রাকিন (৮), রাকিব (১০), ফুলপুর উপজেলার খিলা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী নুরুন্নাহার (৪০), খিলা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইজাজুল (১০), আকলিমা (৪৫)।

এ ব্যাপারে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পণ্ডিত জানান, আহত ২৭ জনের মধ্যে ধলির আব্দুস সালামসহ অজ্ঞাত দুই মহিলার অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই