তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকের আত্মহত্যা

ফুলপুরে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকের আত্মহত্যা
[ভালুকা ডট কম : ২০ জুন]
প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় ময়মনসিংহের ফুলপুর পৌরসভার সাহাপাড়ার পিয়াস সাহা (২০) নামের এক প্রেমিক বিষপানে আত্মহত্যা করেছে। জানা যায়, সাহাপাড়া এলাকার বাচ্চু চন্দ্র সাহার ছেলে পিয়াস সাহার সাথে নেত্রকোনা জেলার মোহনগঞ্জের এক মেয়ের দির্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তাদের গভীর সম্পর্ক হঠাৎ  কালবৈশাখী ঝড়ের মত লন্ডভন্ড হয়ে যায়।

প্রেমিক পিয়াস জানতে পারেন ভালবাসার মানুষটির অন্যত্র বিয়ে ঠিক হয়ে গেছে। এতে সে বিমূর্ষ হয়ে পড়ে। সর্বশেষ পারিবারিক ভাবে সমাধান না হওয়ায় মঙ্গলবার বিকেলে বিষপান করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। মঙ্গলবার রাত ৯ টায় ফুলপুর শ্বসান ঘাটে পিয়াসের শেষকৃত সম্পন্ন হয়।

পিয়াস সাহার পাশের বাসার অনিক সাহা জানান, প্রেমিকার অন্যত্র বিয়ের খবরে সে বিমর্ষ ছিল। এদিন ময়মনসিংহ গিয়ে সে বিষপান করে বড় ভাইকে ফোনে জানায়। পরিবারের লোকজন ময়মনসিংহ গিয়ে তাকে হাসপাতালে নেয়। সেখানেই মৃত্যু ঘটে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ একেএম মাহবুব আলম জানান, পরিবারের লোকজন ময়মনসিংহ থেকে অনুমতি এনে লাশ দাহ করেছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই