তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকার মৃত্যু,স্বামী-সন্তান আহত

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকার মৃত্যু,স্বামী-সন্তান আহত
[ভালুকা ডট কম : ১৯ জুন]
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় তার স্বামীর বাড়ি থেকে নান্দাইলে বাবার বাড়িতে আসার পথে সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জ জেলার এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) আকলিমা আক্তার (৪৭) সড়ক দূঘটনায় গুরুতর আহত হয়ে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এছাড়া স্বামী ও দুই সন্তান আহত হয়েছে। তাদের মধ্যে স্বামী দেলোয়ার হোসেন দোলনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৮জুন) নান্দাইল উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সাভার নামক স্থানে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলশিক্ষিকা আকলিমা আক্তার নান্দাইল উপজেলার খারুয়া গ্রামের নূরুল আমিনের কন্যা। এছাড়া দুই সন্তান রাদ ও জাহিদও আঘাত পায়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক স্বামী-স্ত্রী দু’জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আকলিমা আক্তারের মৃত্যু হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই