তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পুকুরে বিষ দিয়ে পোনা মাছ মেরে ফেলার অভিযোগ

গৌরীপুরে পুকুরে বিষ দিয়ে  ৫ লাখ টাকার পোনা মাছ মেরে ফেলার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার চুড়ালী গ্রামে শনিবার (১৬ জুন) রাতের আধাঁরে কে বা কারা পুকুরে বিষ প্রয়োগ করে ৫ লাখ টাকার মূল্যের ৭ লাখ পাবদা মাছের পোনা মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার কলতাপাড়া গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে মোঃ তোফাজ্জল হোসেন মানিক জানিয়েছেন, শনিবার রাতে কে বা কারা পূর্বশত্রুতার জের ধরে তার পুকুরে বিষ প্রয়োগ করায় প্রায় ৭লাখ পোনা মড়ে পুকুরে ভেসে উঠে। ল্যাবরেটরী টেস্টে বিষ প্রয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। মারা যাওয়া পোনা মাছের বাজারমূল্য প্রায় ৫ লাখ টাকা।

এ ঘটনায় মানিক বাদী হয়ে সোমবার (১৮ জুন) গৌরীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় এলাকার মৎস্য হ্যাচারীর মালিকদের মাঝে আতংক বিরাজ করছে।#







 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই